প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি

প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি
প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি

চট্টগ্রাম অফিস: হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়নে প্রাইভেটকারে এসে এক নারীকে কথিত রাজমোহনী তাবিজ দেওয়ার কথা বলে তার থেকে দুল ও স্বর্ণালংকার ছিনতাই করার সময় তিনজনকে গণপিটুনি দিয়েছে বিক্ষুব্ধ জনতা। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার জ্বালিয়ে দেওয়া হয়।

মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠায়।

গণপিটুনির শিকার তিনজন হলেন- লোহাগাড়া উপজেলার আদু নগর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল মালেক (৬০), একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহী পাড়ার নুর ইসলাম (৬০), পদুয়া ইউনিয়নের পদুয়া মৌলভীপাড়ার বাসিন্দা প্রাইভেটকার চালক নুর কবির (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাটহাজারী উপজেলা পরিষদের সামনে তিনজন অজ্ঞাতনামা একটি প্রাইভেটকারযোগে আসে।তারা অজ্ঞাতনামা এক নারীকে কথিত রাজমোহনী তাবিজ দেওয়ার কথা বলে তার কাছ থেকে কৌশলে কানের দুল ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় ওই নারীর চিৎকার শুনে পথচারী কয়েকজন আসার আগেই প্রাইভেটকারে করে পালানোর চেষ্টা করেন। এসময় কয়েকজন যুবক তাদের ধরে ফেলেন। পরে গণপিটুনি দিয়ে তাদের প্রাইভেটকারে আগুন ধরিয়ে দেয়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, গণপিটুনির শিকার তিন ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা ছিনতাইকারী গ্রুপের সদস্য। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।