মর্নিংসান২৪ডটকম Date:৩০-০৭-২০১৯ Time:৩:২৬ অপরাহ্ণ


পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের রাওয়ালপিন্ডি শহরে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১২ জন।

উদ্ধারকারী কর্মকর্তারা জানিয়েছেন, রাওয়ালপিন্ডি শহরের একটি আবাসিক এলাকায় সামরিক বাহিনীর একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে।

উদ্ধারকারী দলের এক মুখপাত্র জানিয়েছেন, দুর্ঘটনায় পাঁচ ক্রু সদস্য এবং ১২ বেসামরিক নিহত হয়েছেন। বিমান বিধ্বস্তের ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন। একটি প্রশিক্ষণে অংশ নিয়ে ওই বিমানটি বিধ্বস্ত হয়। এতে বিমানে আগুন ধরে যায়। বিমানটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হওয়ায় বেশ কিছু বাড়ি-ঘরও ক্ষতিগ্রস্ত হয়েছে।

রাজধানী ইসলামাবাদের কাছে অবস্থিত রাওয়ালপিন্ডি শহরেই পাকিস্তানের সেনাবাহিনীর সদর দফতর অবস্থিত। কি কারণে ওই সামরিক বিমানটি বিধ্বস্ত হয়েছে তা এখনও জানা যায়নি।

খাদ্য ভেজালের কারণে ক্যান্সারসহ জটিল রোগ হচ্ছে: রাষ্ট্রপতি» « মাদক সেবনে ১০ রোহিঙ্গা আটক।» « প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা: নওফেল» « আমি সিকিউরিটির কাজও করেছি, সেই কাজের মধ্যে কোনো লজ্জা ছিলো না: শিক্ষা উপমন্ত্রী নওফেল» « বহদ্দারহাট থেকে নিউমার্কেট অক্সিজেন থেকে আগ্রাবাদ ভাড়া ৫ টাকা।» « মিতালী ক্লাবের রাত্রিকালীন ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন।» « গণতন্ত্রের ধারক, বাহক জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠিত: মফিজুর রহমান» « ইয়াবা সহ রোহিঙ্গা আটক।» « টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে এমভি পারিজাত ও এমভি দোয়েল পাখি-১ নৌযান চলাচল নিষেধাজ্ঞা।» « বঙ্গবন্ধুর একমাত্র লক্ষ্য ছিল এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি: শেখ হাসিনা» «