সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা।

খোকন মজুমদার রাজীবঃ  চট্টগ্রাম জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার (এস পি)এস এম রশিদুল হক এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা ২৭ জানুয়ারি বিকাল ৩টায় ছোটপোলস্থ জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

 

মতবিনিময় সভা নবাগত পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, বাংলাদেশ পুলিশ মাদক, সন্ত্রাস ও জঙ্গী দমনে যে ভূমিকা রেখেছেন তা প্রশংসা যোগ্য। মাদক, সন্ত্রাস ও ইয়াবা পাচারের সাথে যারা যুক্ত তাদের নির্মূল করার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি সমাজের অপরাধ দমনের জন্য পুলিশকে পরিচ্ছন্ন না হওয়ার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন নবাগত পুলিশ সুপার।

এসময় তিনি বলেন, আমার পূর্ববর্তী জেলা ছিলো লালমনির হাট।সেখানে আমি সাড়ে তিন বৎসর পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছি। সে তুলনায় মাদক, সন্ত্রাস, অপরাধ ও জঙ্গী দমনে আমি চট্টগ্রাম কে চ্যালেঞ্জ হিসেবে নিতে চাই।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, শতভাগ পরিচ্ছন্ন করতে না পারলেও আপনারা পরিবর্তন দেখবেন।এবং অপরাধের সাথে চট্টগ্রাম জেলা পুলিশের কেউ জড়িত থাকলে সরাসরি পুলিশ সুপার কার্যালয় বরাবর অভিযোগ দাখিল করার পরামর্শ দেন নবাগত পুলিশ সুপার এস এম রশিদুল হক।

 

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ এম রান ভূঁইয়ার পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরোজুল হক টুটুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।