ভালোবাসা দিবসে রেডিসনে আসছে বাপ্পা-ন্যান্সি

তরুণ-তরুণীদের কাছে ভালোবাসা দিবস একটি বিশেষ দিন।বিশেষ করে প্রেমিক -প্রেমিকাদের কাছে এক অন্যরকম মাত্রা পাই ভালোবাসা দিবস।সত্যিকার অর্থেই ভালোবাসা সুন্দর,প্রেম শাশ্বত।প্রিয়জনের হাতধরে জীবনের প্রতিটি দিন, সুঃখ, দুঃখ, আনন্দ, বেদনায় কাছে থাকার নামই ভালোবাসা।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নগরীর অভিজাত হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে  ভালোবাসা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য জমকালো আয়োজন করেছে রেডিসন কর্তৃপক্ষ। শুক্রবার ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ৭.৩০ টায় শুরু হয়ে রাত ১১.০০ টা পর্যন্ত চলবে এ আয়োজন।

এসব আয়োজন ২ টি প্যাকেজে গ্রাহকরা উপভোগ করতে পারবেন। এর মধ্যে সিঙ্গেল  ৩,৫৫৫ টাকার খরচে ডিনারসহ  সঙ্গীতায়োজন উপভোগ করতে পারবেন। আর কাপল টিকিট ৬ হাজার ৫৫৫ টাকায় ডিনারসহ সংগীতায়োজন।

এ বিশেষ দিনকে কেন্দ্র করে রেডিসন ব্লু চট্টগ্রামে থাকছে হরেক রকম আয়োজন। ১৩-১৬ ফেব্রুয়ারি পর্যন্ত দম্পতিদের জন্য একটি বিশেষ ডিলাক্স রুম প্যাকেজ থাকছে মাত্র ১৪ হাজার ৫০০ টাকায়। সঙ্গে ব্যুফে ব্রেকফাস্ট, ডিনার, হেলথ ক্লাব ব্যবহারের সুযোগ থাকছে সম্পূর্ণ ফ্রি, স্পা ব্যবহারে ২০ শতাংশ পর্যন্ত ছাড় এবং লেট চেক আউটের সুবিধা।

২৪ হাজার টাকায় একটি জুনিয়র সুইট রুম প্যাকেজের সঙ্গে থাকছে ফ্রি ব্যুফে ব্রেকফাস্ট, দম্পতিদের জন্য ক্যান্ডেল লাইট ডিনার,স্পা ব্যবহারে ২০ শতাংশ পর্যন্ত ছাড় এবং লেট চেক আউটের সুবিধা।