ভালোবাসা দিবসে শ্রোতাদের মন জয় করলেন বাপ্পা মজুমদার

সৈকত প্রকৃতি: বসন্ত আর ভালোবাসা দিবস মিলে মিশে একাকার। ভালোবাসা দিবসে প্রিয় মানুষটির হাত ধরে স্বপ্ন বুঁনেছেন অনেকেই, আগামী দিনগুলোতে প্রিয় মানুষটির পাশে থাকবেন,কাছে থাকবেন,প্রিয় মানুষটির স্বপ্ন পূরণ করবেন, একসাথে ঘর বাঁধবেন, এমন হাজারো স্বপ্ন গতকাল ভীড় করেছিলো ভালোবাসাবাসি মানুষদের।

আর এই ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখার জন্য ১৪ই ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে আয়োজন করলো এক জমজমাট সংগীতানুষ্ঠান মোমেন্টস অব লাভ।সংগীত পরিবেশন করেন জনপ্রতি সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও ন্যান্সি।

বাপ্পা মজুমদার মঞ্চে এসে দলছুট ব্যান্ডের জনপ্রিয় গান গুলো পরিবেশন করলেন, বাজি, পরী, দিনবাড়ি যায়, নিসঙ্গ তুমি, বায়স্কোপ, প্রভৃতি গান গেয়ে উপস্থিত দর্শককের মন জয় করেন।

এরপর দর্শকের অনুরোধে গণজাগরণের গান ‘তীর হারা এই ঢেউয়ের সাগর পাড়ি দেবো রে’ গানটি গেয়ে পুরো মঞ্চকে মাতিয়ে তোলেন।

দলছুট ব্যান্ডের প্রতিষ্ঠাতা প্রয়াত সঞ্জীব চৌধুরীকে শ্রদ্ধা জানিয়ে গান করেন…

আমি তোমাকেই বলে দেবো,
কী যে একা দীর্ঘ রাত –
আমি হেঁটে গেছি বিরান পথে;
আমি তোমাকেই বলে দেবো,
সেই ভুলে ভরা গল্প-
কড়া নেড়ে গেছি ভুল দরজায়;
ছুঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া।

অবশেষে সম্পাপ্তির দিকে এগিয়ে যায় অনুষ্ঠান। দর্শকের অনুরোধে খালি গলায় গিটারের সাথে -জানালার গ্লাসে এক জোড়া চোখ গানটিতে মন্ত্রমুগ্ধ করে রাখে শ্রোতাদের। এর আগে গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীত শিল্পী ন্যান্সি,শুরুতেই ভায়োলিনের সুর দিয়ে অনুষ্ঠান শুরু হয়। আর শেষে সুরেলা জনপ্রিয় গান গাড়ী চলে না দিয়েই বাপ্পা মজুমদার অনুষ্ঠানের ইতি টানেন। সুরের আবেশে কাটিয়ে গেলো এক সন্ধ্যা থেকে রাত,ভালোবাসায় ভরে থাক বাঙালীর আগামী দিন, বসন্ত আসুক হৃদয়ে, বসন্ত আসুক মননে, বসন্ত আসুক সৃজনে।

সুরে সুরেলা হোক বাঙালীর প্রত্যাহিক জীবন।