বাঁচতে হলে পরিচ্ছন্নতার কোনো বিকল্প নেই: রেজাউল করিম

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী সোমবার নগরীর তিনটি ওয়ার্ডে গণসংযোগ ও পথসভা করেছেন। এ সময় তিনি বলেছেন, চট্টগ্রাম দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী।

এই নগরীকে আরো পরিস্কার-পরিচ্ছন্ন করে একটি বাসযোগ্য নগরী হিসাবে গড়ে তোলাই হবে আমার লক্ষ্য। পরিচ্ছন্নতা রক্ষা করা কেবল সিটি করপোরেশনের একার দায়িত্বও নয়। এক্ষেত্রে আমাদের ব্যক্তি পর্যায়েও সচেতন হতে হবে।

নগরীর ১৪ নং লালখান বাজার ওয়ার্ডে সোমবার বিকালে গণসংযোগ সমাবেশে মেয়র প্রার্থী রেজাউল করিম আরও বলেন, পৃথিবী নামক মানুষের এই বাসযোগ্য গ্রহে বর্তমানে যে ভাইরাস মরণঘাতি হয়ে উঠেছে, তাতে আমাদের প্রত্যেককেই পরিচ্ছন্নতা অবলম্বন করে বেঁচে থাকতে হবে।

তাই বাঁচতে হলে পরিচ্ছন্নতার কোনো বিকল্প নেই।

মেয়র প্রার্থী রেজাউল করিম সেমাবার নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু করেন।

এরপর ১৪ নং লালখান বাজার হয়ে সন্ধ্যায় ১৫ নং বাগমনিরাম ওয়ার্ডে গণ সংযোগ করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন স্থানীয় দলীয় কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দীন চৌধুরী, আবুল হাসনাত বেলাল, গিয়াস উদ্দিনসহ যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

গণসংযোগকালে পথসভায় মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি বদিউল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন, নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক সফিকুল ইসলাম ফারুক প্রমুখ