কর্ণফুলীতে মুজিব বর্ষ পালিত!

মোহাম্মদ মহিউদ্দিন: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন মুজিব বর্ষ পালিত হয়েছে চট্টগ্রাম কর্ণফুলীতে।

কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মোহা: নোমান হোসেনের সভাপতিত্বে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ এবং কর্ণফুলী উপজেলা প্রশাসনের উদ্যোগে অস্থায়ী কর্ণফুলী উপজেলা পরিষদ মিলায়াতনে মুজিব বর্ষ পালিত হয়।

১৭ই মার্চ মঙ্গলবার সকালে কর্ণফুলী উপজেলার অস্থায়ী কার্যলায়ে বঙ্গবন্ধুর শত বর্ষ জন্মদিন উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী পরিষদের চেয়ারম্যান, ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন,কর্ণফুলী উপজেলার আনসার কমান্ডার হাসমত আলী, কর্ণফুলী উপজেলার ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি,সহ প্রমুখ।

এই সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলার ৫ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক।

এই সময় আরও উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ,ও কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ’রা।

এই সময় বক্তরা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না, বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বিধায় আমরা সোনার বাংলাদেশ উপহার পেয়েছি। বক্তরা আরও বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা র নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে যাবে।

তারা আরও বলেন করোনা ভাইরাস এটি একটি মারাত্মক রোগ এটাকে অবহেলা করা যাবে না।সবাই সতর্কতার সাথে চলার জন্য সবাইকে আহবান জানান।

পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।