বঙ্গবন্ধু জম্মশতবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদনে সিএমপি কমিশনার

খোকন মজুমদার রাজীব: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর জম্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

মঙ্গলবার(১৭ মার্চ) সকাল ৯ ঘটিকার সময় চট্টগ্রাম শিল্পকলা একাডেমীতে চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর জম্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা , জাতীয় শিশু ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদ্দেশ্যে সশস্ত্র সালাম প্রদান করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান।

পরবর্তীতে পুলিশ কমিশনার চট্টগ্রাম শিল্পকলা একাডেমীতে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়াও জেলা প্রশাসন, চট্টগ্রামের উদ্যোগে জম্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় ও বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন , অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান , অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসন চট্টগ্রামের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দগন ।