বোয়ালখালীতে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে গঠিত উপজেলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

বেলাল হোসেন: ১৮ মার্চ বোয়ালখালী উপজেলা পরিষদ মিলনায়তন(অপরাজিতা)’য় করোনা ভাইরাস প্রতিরোধে রলক্ষে গঠিত উপজেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিল্লুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোজাম্মেল হক চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সুলতান মাহমুদ, কৃষি সম্প্রসারন অফিসার মেহেদী হাসান, ওসি (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা প্রবীর বড়ুয়া, বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধীর বড়ুয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ সভায় করোনা প্রতিরোধ কল্পে বোয়ালখালীতে সকল প্রকার জমায়েত, সভা, জনসমগমপূর্ণ অনুষ্ঠানাদি বন্ধ রাখা, বিদেশ থেকে আগতদের সনাক্ত করণ পূর্বক হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে রাখাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া।

এ ব্যাপারে আতঙ্কিত ও শংকিত না হয়ে পূর্ণ সুস্থতার আশ্বস্ত করার জন্য সবাইকে অনুরোধ জানানো হয়।

এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে ও এওয়্যারনেস করার লক্ষে উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে সদস্য সচিব করে উপজেলা প্রতিরোধ কমিটি গঠন, স্ব-স্ব মেয়র/ ইউনিয়ন চেয়ারম্যানকে সভাপতি ও স্বাস্থ্য প্রতিনিধিকে সদস্য সচিব করে সুশীল সমাজ, ধর্মীয় ও নির্ভর যোগ্য ব্যক্তিদের সদস্য করে স্ব স্ব ওয়ার্ড কমিটি গঠনের রূপরেখা গঠন করা হয়।