জনগনের নিরাপত্তা সর্বোচ্চ গুরুত্ব পাওয়া প্রয়োজন: শাহাদাত

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা: শাহাদাত হোসেন বলেছেন, জনগনের নিরাপত্তা সর্বোচ্চ গুরুত্ব পাওয়া প্রয়োজন। করোনা ভাইরাস মহামারীর প্রেক্ষিতে জনগনের স্বার্থ বিবেচনায় দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য সরকার ও নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি।

বৃহস্পতিবার সকালে নগরীর জামাল খান সড়ক ও প্রেসক্লাব এলাকায় করোনা ভাইরাস সতর্কতায় বিশেষ পদক্ষেপ হিসেবে সাংবাদিক ও সাধারন মানুষেরে মধ্যে মাস্ক বিতরণ করেন তিনি।

সেখানে উপস্থিত চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহসভাপতি খোরশেদ আলম সুজনকেও মাস্ক পরিয়ে দেন বিএনপি নেতা ডা: শাহাদাত হোসেন।

এসময় ডা: শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, জনগনের নিরাপত্তার জন্য, জনগনের স্বাস্থ্য রক্ষায় নির্বাচন কমিশনকে জরুরী পদক্ষেপ নিতে হবে। করোনা ভাইরাসের কারনে গনসচেতনতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই।

আমাদের মাস্ক পড়তে হবে, হাত ধুতে হবে, ভিটামিন সি সম্মৃদ্ধ খাবার খেতে হবে বলেন তিনি।

ডা: শাহাদাত হোসেন বলেন, সরকার, নির্বাচন কমিশন ও প্রশাসন সব মিলে মিশে একাকার হয়ে গেছে। এই পরিস্থিতি থেকে বের হয়ে সামগ্রিক ভাবে পদক্ষেপ নিতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির মহিলা বিষয়ক সহ- সম্পাদক ও চিকিৎসক ডা: লুসি খান, পেশাজীবি নেতা এডভোকেট মফিজুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন এসময় উপস্থিত ছিলেন।