রাজস্থলীতে সেনাবাহিনী মোতায়েন সহ সকল কে সামাজিক সচেতন ও দুরত্ব রাখার আহবান বললেন ইউএনও শেখ ছাদেক

রাজস্থলী রাঙ্গামাটি: নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বিদেশ থেকে আগত রোগীদের হোমম কোয়ারেন্টাইনে রাখা স্বাস্থ্য বিধি মেনে চলা সামাজিক দুরত্ব বজায় রেখে নিশ্চিতকরন করোনা ভাইরাস সংক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তা সহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন কে সহায়তা করার জন্য বুধবার (২৫ মার্চ) হতে রাজস্থলী উপজেলায় কাপ্তাই জোনের অধীন ২৩ ইস্ট বেঙ্গলের সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, প্রশাসনকে সহায়তা করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোনের ২৩ বেঙ্গলের রাজস্থলী সাব জোনের সদস্যরা উপজেলার বিভিন্ন স্থানে টগল দিচ্ছেন, এবং মাইকিং করছেন।

এ দিকে বুধবার সকাল ১০ টা হতে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ ছাদেক, রাজস্থলী ক্যাম্পের ক্যাপটেন সৌমিক ইসলাম, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, সাংবাদিক ও ব্যবসায়ীর উপস্থিতিতে উপজেলার গুরুত্বপূর্ন স্থানে, সেনাবাহিনী ও পুলিশের ২ টি গাড়ী টহল দিচ্ছে।

বাঙালহালীয়া বাজার এলাকা সহ রাজস্থলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, সকল কে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করা, ঘর থেকে বের হবেন না।

প্রয়োজনীয় দোকানপাট যেমন, ঔষুধের দোকান, মুদির দোকান, সবজী জ্বালানী তৈল খোলা রাখা যাবে, গনমাধ্যম কর্মীর গাড়ী, রোগী বহন ফায়ার সার্ভিস যানবাহন চলা চল করবে।

অন্য দিকে অপ্রয়োজনীয় কোন দোকান পাট খোলা থাকলে তাদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।