চট্টগ্রাম বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে করোনা সচেতনতায় মাস্ক বিতরন

চট্টগ্রাম বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহবায়ক শফিউল আজম জিপুর তত্বাবধানে ভিবিন্ন এলাকায় করোনা ভাইরাসের সচেতনমূলক মাস্ক, লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়।

আজ বুধবার ২৫ শে মার্চ নগরীর ষোলশহর রেল ষ্টেশনের ভিবিন্ন স্থানে করোনা ভাইরাসের সচেতনমূলক মাস্ক লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়।

এ সময় বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুন্ম আহবায়ক তৌহিদুল ইসলাম রিপন এলাকাবাসীর উদ্দেশ্য বলেন করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতন হোন।

এবং বিভিন্ন সতর্কমূলক দিকনির্দেশনা দেন, ও সকল বিপর্যয়ে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল নেতাকর্মী এলাকার জনসাধারণের পাশে থাকবে জানান।

সকলকে সতর্ক থাকতে বলেন ও পাশ্ববর্তী মানুষকেও সচেতন করার পরামর্শ দেন।

অযথা বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরা ফেরা না করা, হাচিঁ কাশি দেওয়া সময় টিস্যু বা রোমাল ব্যাবহার করা, তা যদি না থাকে হাচি কাশির সময় মুখে হাত বা হাতের কুনইয়ের চিপায় মুখ ডেকে রাখতে হবে, যাতে পাশ্ববর্তী মানুষের গায়ে কোন জীবানু ছড়িয়ে না যেতে পারে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাদ্দাম হোসেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাপ্পী, সহ সভাপতি ইমতিয়াজ উদ্দিন ফাহিম।

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা অর্নব তালুকদার, আবদুর রহমান রনি, মোরশেদ আলম, মো বাবলু, ইয়াসিন আরাফাত, শওকত জাহান প্রমুখ।