করোনা ভাইরাসে সর্তক থাকার আহবান: এড. উত্তম কুমার দত্ত

খোকন মজুমদার রাজীব: করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশবাসীকে সর্তক থাকার আহবান জানিয়েছেন মানবাধিকার সংগঠন, আইন ও অধিকার সংস্থার সভাপতি, চট্টগ্রাম আদালতের সিনিয়র আইনজীবী, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এড. উত্তর কুমার দত্ত।

তিনি বলেন, করোনা ভাইরাসে সমগ্র বিশ্বে মানবতা আজ বিপন্ন। অনুরূপ দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে সরকারের ২৬শে মার্চ থেকে ৪টা এপ্রিল পর্যন্ত সরকারের সাধারন ছুটি ঘোষণার এই মহৎ উদ্যোগে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, সরকারের এই মহৎ উদ্যোগকে সফল করার জন্য দায়িত্বরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের সততার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে নাগরিক সেবা সুনিশ্চিত করা একান্ত আবশ্যক।
গুজবে আতংকিত নয়,সজাগ ও সতর্কে বিপন্ন মানবতার পাশে থাকুন। সুযোগ সন্ধানী ও অন্যায় লাভবান কারীগনদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের সিদ্ধান্তকে স্বাগত জানান তিনি।

ইতিমধ্যে আন্তর্জাতিক সেবামুলক প্রতিষ্ঠান রোটারী ক্লাবের বাংলাদেশসহ সমগ্র বিশ্বে করোনা ভাইরাস এড়াতে গৃহীত পদক্ষেপের ভুয়সী প্রশংসা করেন।সেই সাথে সব রোটারিয়ানবৃৃন্দদেরকে করোনা ভাইরাস এড়াতে সেবার কার্যক্রমে সম্পৃক্ত হওয়ার আহবান জানান।

জয় হোক মানবতার এই শ্লোগানে উদ্ভুত হয়ে মানব সেবায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান ঐতিহ্যবাহী সংগঠন শিশুদের পাঠশালা, বিজন নাট্যগোষ্ঠীর উপদেষ্টা, চার্টার প্রসিডেন্ট রোটারি ক্লাব অব চট্টগ্রাম সিটি ও রোটারি জেলা ৩২৮২ এর ২০২০-২১ এর নির্বাচিত সহকারী গভর্ণর এড. উত্তর কুমার দত্ত।