সীতাকুণ্ডে পল্লী চিকিৎসকদের ‘পিপিই’ দিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন

অশোক দাশ, সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন ইউনিয়নের পল্লী চিকিৎসকদের মাঝে একশ পিপিই প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আল মামুন।

ম‌ঙ্গলবার উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার পল্লী চিকিৎসকদের মাঝে প্রথম পর্যায়ে ১০০ জনকে উক্ত পিপিই প্রদান করেন এস. এম. আল মামুন এর পক্ষে তাঁর ব্যক্তিগত সহকারী সাইদুর রহমান মারুফ।

পরবর্তীতে বাকী চিকিৎসকদের মধ্যেও পর্যায়ক্রমে এ ধরনের পিপিই দেওয়া হবে। পিপিই বিতরণ প্রসঙ্গে এস.এম আল মামুন বলেন, এই দূর্যোগ পরিস্থিতিতে সমাজের গরীব, অসহায় মানুষদের পাশে দাড়াঁনো বিত্তবানদের নৈতিক দায়িত্ব।

এছাড়া যেসব চিকিৎসক মহামারী করোনা ভাইরাসে বড় ভুমিকা পালন করছে তাঁদেরও নিরাপত্তার দরকার। বিষয়টি মাথায় রেখে আমরা সকল চিকিৎসকের জন্য সুরক্ষামূলক পিপিই দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি দেশের এই দূর্যোগ পরিস্থিতিতে প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার সকল পল্লী চিকিৎসকদেরকে মানুষের চিকিৎসা সেবা প্রদান করার জন্য আহবান জানান। দূর্যোগ মূহুর্তে মানুষ যেন চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় এ এজন্য চিকিৎসকদের জনগণের স্বাস্থ্য সুরক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান।