গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ইরফান খান

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলিউড অভিনেতা ইরফান খান। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে মঙ্গলবার (২৮ এপ্রিল) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আইসিইউতে আছেন তিনি। বিষয়টি জানায় একাধিক ভারতীয় গণমাধ্যম।

গত দুই ‌বছর ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা। ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন দীর্ঘদিন। সম্প্রতি ভারতের জয়পুরে তার মায়ের মৃত্যু হয়। কিন্তু লকডাউনের কারণে অভিনেতা সেখানে যেতে পারেননি। তবে ভাবতে পারেননি মাকে শেষ দেখা দেখতে পারবেন না তিনি। মায়ের মৃত্যু শোকেই ভেঙে পড়েছিলেন ইরফান। খবর মিললেও মাকে শেষ দেখা দেখতে যেতে পারেননি তিনি। ছিলেন না মায়ের শেষযাত্রায়।

এই ঘটনার কয়েকদিন পেরোতে না পেরোতেই অসুস্থ হলেন ইরফান নিজে। ভর্তি রয়েছেন মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। ব্রিটেনে যখন আংরেজি মিডিয়াম ছবির শুটিং চলছে, তখনও ইরফান খানের চিকিৎসা চলছিল। তারই মধ্যে শুটিং চালিয়ে গিয়েছেন। ইরফান এখন মুম্বাইয়ে। তার স্ত্রী সুতপা সিকদার ও দুই ছেলে বাবিল ও আয়ান আপাতত ইরফানের কাছেই হাসপাতালে। এর আগে ২০১৮ সালে যখন তার শরীরে টিউমার ধরা পড়েছিল, তখন অভিনেতা অবসাদে ভুগতে শুরু করেন। একদিকে অভিনয় জগত, অন্যদিকে রয়েছে তাঁর জীবন। দুইয়ের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি।

তবে অভিনেতার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত বলিউড মহল। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে পোষ্ট করেছেন সহশিল্পী ও শুভাকাঙ্ক্ষীরা।