ক্রীড়াবিদদের পাশে মেয়র নাছির

ক্রীড়াবিদ ও সংগঠকদের উদ্দেশে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আপনাদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে রয়েছেন। এর ধারাবাহিকতায় আমরাও সবসময় আপনাদের পাশে থাকবো।

শুক্রবার (১৫ মে) এমএ আজিজ স্টেডিয়ামে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া তিন শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের কাছে খাদ্যদ্রব্য উপহার সামগ্রী তুলে দেওয়ার সময় মেয়র এসব কথা বলেন।

ক্রীড়াবিদরা দেশের গৌরব উল্লেখ করে মেয়র বলেন, তারাই আমাদের দেশের সম্মান বিশ্ব দরবারে সমুন্নত রাখেন। দেশের পতাকা মেলে ধরেন বিশ্ব দরবারে। এই দুর্দিনে আমরা ক্রীড়াবিদদের পাশে না দাঁড়ালে হারিয়ে যাবে আমাদের অনেক প্রতিভা।

তাই ক্রীড়াঙ্গনকে বাঁচিয়ে রাখতে ক্রীড়াবিদ ও সংগঠকদের লালন করতে হবে। এই দুর্দিন হয়তো কেটে যাবে ততদিন পর্যন্ত খেলোয়াড়দের আমাদের দেখভাল করা জরুরি। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীও সজাগ দৃষ্টি রেখেছেন, ক্রীড়াঙ্গন বাঁচিয়ে রাখার জন্য যখন যা প্রয়োজন তিনি তা ব্যবস্থা করবেন।

এ সময় সিজেকেএসের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, একেএম আবদুল হান্নান, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, জিএম হাসান, হাসান মুরাদ বিপ্লব, মোহাম্মদ নাছির মিয়া, ডেরী গ্যান্ড লফ, সিজেকেএস কাউন্সিলর মো. সাইফুল আলম বাপ্পী, আবদুল হান্নান মিরন, মো. সালাউদ্দিন আহমদ, ক্রীড়া সংগঠক জাহেদ আমিন তারেক উপস্থিত ছিলেন।

করোনা মহামারীতে ক্রীড়াঙ্গন স্থবির হয়ে আছে উল্লেখ করে মেয়র বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড নৈতিক দায়িত্বের মধ্যে থেকে তাদের পাশে দাঁড়িয়েছে। ক্রীড়াঙ্গনের অসচ্ছল ক্রীড়াবিদ ছাড়াও আমরা সাধারণ মানুষের কাছে উপহার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।

তিনি বলেন, আমরা বিজয়ের জাতি। যতই ঝড়-ঝাপটা আসুক, যাই আসুক না কেন আমাদের সব সময় বিজয়ী জাতি হিসেবে একথা চিন্তা করে মাথা উঁচু করে চলতে হবে। জীবন কখনো অচল হয়ে থাকতে পারে না। রোজার মাসে অনেকেরই জীবন-জীবিকার প্রয়োজন রয়েছে সেজন্য সরকার কিছু কিছু জায়গায় লকডাউন শিথিল করেছে।