চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্দ্যেগে সুবিদাবঞ্চিত পথশিশুদের জন্য ঈদ উপহার

নগরীর ২ নং গেইটের ষোলশহর রেলস্টেশনে চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্দ্যেগে সুবিদা বঞ্চিত পথশিশুদের জন্য ঈদ উপহার বিতরণ করা হয়েছে। পাচঁলাইশ থানা ছাত্রলীগনেতা জসিম উদ্দিন  সুমনের ব্যাবস্থাপনায় এসময় শতাধিক পথশিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

এনসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এম হাসান আলী, পাচঁলাইশ থানা ছাত্রলীগ নেতা মুমিনুল হক শরিফ,জাহিদুল ইসলাম, দিদার আলম, মাসুদ, থানা ছাত্রলীগ নেতা কাজী মোঃ আলভী, মোহাম্মদ ইমরান,ইমন,বাবুল প্রমুখ।

জাকারিয়া দস্তগীর বলেন, চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী শিশুদের বেশি ভালবাসতেন এবং ক্ষুধার্তকে খাবার পরিবেশনে বেশি আনন্দিত হতেন। চট্টলবীর স্মৃতি সংসদের উদ্যোগে পথশিশুদের জন্য এই আয়োজন প্রয়াত নেতার আদর্শ ধারন করে।আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। পাচঁলাইশ থানা ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন সুমনের  নেওয়া এই মহৎ উদ্দ্যেগ কে সাধুবাদ জানায় আমি। সবসময় দেশের ক্রান্তিলগ্নে ছাত্রলীগের নেতা কর্মীরা অসহায় মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে, ভবিষ্যতেও থাকবে আশাবাদ ব্যক্ত করি।