এবার করোনায় আক্রান্ত এস আলম চেয়ারম্যানের মা ও ভাই

এস আলম শিল্প পরিবারের  জন্য আরেকটি দুঃসংবাদ। এস আলম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম কারোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার একদিন পরেই সাইফুল আলম মাসুদের মা ও তার ছেলে আক্রান্ত হলেন।

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এরআগে শুক্রবার (২২ মে) রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।

গত ১৭ মে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তারা করোনা পজিটিভ শনাক্ত হন। ১৬ মে মোরশেদসহ তার পরিবারের ৬ সদস্য চমেক ল্যাবে নমুনা দেন।

ওই দিন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পাঁচ ভাইসহ ও তার এক ভাইয়ের বউসহ মোট ৬ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন।

করোনায় মারা যাওয়া মোরশেদুল আলম ছাড়াও আক্রান্ত হয়েছিলেন, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। তাদের এক ভাইয়ের স্ত্রী ৩৬ বছর বয়সী ফারজানা পারভীন নামে এক নারী।