মোছলেম উদ্দিনের রোগমুক্তি কামনায় গোমদন্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল

গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রেসিডেন্ট চট্টগ্রাম ৮ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ এমপি ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসার, স্বাস্থ্য কর্মকতা, পুলিশ’সহ রোগাক্রান্ত এলাকাবাসীর সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ (১৩ জুন) শনিবার সকাল ১০ টায় গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এবাদত খানায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ মঈনুল আবেদীন নাজিম, ম্যানেজিং কমিটির সদস্য ও উপজেলা আওয়ামি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শেখ শহীদুল আলম, আওয়ামি লীগ নেতা জনাব মোঃ রফিক, বিদ্যালয়ের সহ-গ্রন্থাগারিক মৌলানা মাহবুবুর রশীদ, সহকারি শিক্ষক যথাক্রমে মৌলানা ওসমান ফারুক, মোঃ আবদুল হামিদ, মোঃ রফিক, মোঃ এরশাদ হোসেন।

দোয়া মাহফিল শেষে মঈনুল আবেদিন নাজিম বলেন, অসুস্থ হয়ে বর্তমানে আমাদের ম্যানেজিং কমিটির প্রেসিডেন্ট আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিবারের এবং দেশ ও জাতির কল্যাণে শান্তি কামনা করা হয়।