করোনা হাসপাতালে নগদ ১ লক্ষ টাকা ও সুরক্ষা সামগ্রী দিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল নগরীর পতেঙ্গায় অবস্থিত  বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতাল পরিদর্শনে গিয়ে মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা অর্থ সহায়তা এবং ১ বক্স উন্নত মানের পিপিই প্রদান করেন।

পরিদর্শনের সময় তিনি ডাক্তার, নার্স, সেচ্ছাসেবক, চিকিৎসা সেবা গ্রহণকারী রোগীদের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নেন।

এই সময় শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের যেকোন সংকট নিরসনে সাহসিকতার সাথে সামনে থেকে নেতৃত্ব দেন। এইবারও তার ব্যতিক্রম ঘটেনি। করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকট নিরসনে বঙ্গবন্ধুকন্যা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এই সংকটকালীন সময়ে ব্যক্তিগত উদ্যোগে করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদানের উদ্দেশ্যে বিশেষায়িত করোনা হাসপাতাল তৈরি করে উদ্যোক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করেছেন বলে জানান শিক্ষা উপ-মন্ত্রী।

তাদের এই উদ্যোগ দেখে আগ্রহী হয়ে আরো অনেকে এগিয়ে আসবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন৷ শিক্ষা উপ-মন্ত্রী পরিদর্শন কালে উপস্থিত ছিলেন  বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের প্রধান উদ্যোক্তা মোহাম্মদ হোসেন আহমদ, আরো উপস্থিত ছিলেন জাকির আহমেদ খোকন, আমির হামজা প্রমুখ৷