বেসরকারি কারাপরিদর্শক আজিজুর রহমান আজিজের অর্ধলক্ষ টাকা ও সুরক্ষা সামগ্রী প্রদান

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক, সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালে অর্ধলক্ষ টাকা অনুদান ও সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।

আজ বেলা একটার দিকে নিজে এসে হাসপাতালের প্রধান সমন্বয়ক ডাঃ হোসেন আহম্মদ এর হাতে তিনি অনুদানের টাকা ও সুরক্ষা সামগ্রী তুলে দেন। আজিজুর রহমান আজিজ বলেন, বৈশ্বিক এই দূর্যোগে আপনারা যেভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন আমি আপনাদের ধন্যবাদ দিয়ে ছোট করবো না, কেবল বলতে চাই, আমি আজিজ আপনাদের এই মানব সেবার একজন সহযোদ্ধা হতে চাই। আপনাদের পাশে থেকে আমি মানু‌ষের সেবা করতে চাই বলে ছুটে এসেছি। আমি আপনাদের পাশে থাকবো।

এই সময় আরো উপস্থিত ছিলেন, হাসপাতালের আরএমও ডাঃ আকিল ইবনে তাহের,আলী আকবর চৌধুরী, আলাউদ্দিন ফারুক, জাইদুল ইসলাম দুর্লভ, হান্নান সুজন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাহুল বড়ুয়া, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, এস কে বাবলু, টুটুল, ইসলামিয়া কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ ইমতিয়াজ, আব্দুল মোতালেব রানা, পারভেজ নাহিয়ান, মহিউদ্দিন কাদের সুমন, এস,কে,আরমান, আল আমিন হোসেন, সাদ্দাম, মাহাফুজ আশরাফির,   সাজিউল করিম সাজিব, মেহেদি হাসান শাকিল,তুষার প্রমূখ।