কক্সবাজারে সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার শহরের সাগরতীর এলাকা শৈবাল পয়েন্টের পশ্চিম পাশ থেকে ছৈয়দ হোসেন ওরফে গুরা পুতু (৩২) নামে এক সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। দুই গ্রুপের গোলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় পুতুকে উদ্ধার করেন শুক্রবার (১০ জুলাই) সকালে।

এসময় ২০০ পিচ ইয়াবা, একটি দেশিয় বন্দুক ও দুই রাউন্ড কার্তুজও উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর থানার ওসি অপারেশন মাসুম খান।

মাসুম খান বলেন, শুক্রবার ভোরে সাগরতীর কবিতা চত্বর ও শৈবাল পয়েন্টের মাঝামাঝি ঝাউবাগানে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি চলছে; এমন সংবাদ পেয়ে একদল পুলিশ সেখানে অভিযান যান। পুলিশ অভিযানে গেলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়েছে বলে জানান ডাক্তার।

কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির বলেন, হাসপাতালের মর্গে রাখার পর পরিবার ও এলাকাবাসীরা গুলিবিদ্ধ ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছেন। সে কক্সবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ড ঘোনার পাড়া এলাকার মৃত সাব্বির আহমদের ছেলে ছৈয়দ হোসেন ওরফে গুরা পুতু। পরে খবর নিয়ে দেখা গেছে, তার বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও অস্ত্রসহ প্রায় ৫টি মামলা রয়েছে।