হটলাইন নাম্বারে ফোন: সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির পাশে বড়উঠান ইউনিয়ন স্বাস্থ্যসেবা পরিষদ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান দিদারুল আলম দিদার এর নেতৃত্বে গঠিত বড়উঠান ইউনিয়ন স্বাস্থ্যসেবা পরিষদের হটলাইন নাম্বারে ফোন দেওয়ার সাথে সাথে সেবা পেল সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তি মোহাম্মদ মিয়া।

জানা যায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের জাফর মেম্বারের বাড়ির মোহাম্মদ মিয়া সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অনেক দিন ধরে কষ্ট পাচ্ছেন।

মোহাম্মদ মিয়া বড়উঠান ইউনিয়ন স্বাস্থ্যসেবা পরিষদের হটলাইন নাম্বারে ফোন করে সমস্যার কথা জানালে সাথে সাথেই বড়উঠান  ইউনিয়ন  স্বাস্থ্যসেবা পরিষদের সদস্যগণ দেখতে যান।

মোহাম্মদ মিয়াকে ঔষধের জন্য নগদ টাকা ও বিভিন্ন ফলফলাদি সহ উন্নত চিকিৎসার জন্য মেডিকেলে ভর্তির পরামর্শ দিয়েছেন।পরবর্তীতে শারীরিক এবং আর্থিকভাবে সহায়তার আশ্বাস দিয়েছেন।

এই সময় ইউনিয়ন স্বাস্থ্যসেবা পরিষদের যুগ্ন আহবায়ক ও কর্ণফুলী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ শহীদ উল্লাহ বলেন বড়উঠান  ইউনিয়নের দুস্থ এবং অসহায় গরিব মানুষের সেবাই সর্বদা  নিয়োজিত থাকবেন এবং গতকাল রাত ১ টার সময় বড় উঠান খিলপাড়ার আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে মৃত্যুবরণকারী ব্যক্তি কে উনার নিজ বাড়ি আমিরাবাদ এর একটি গ্রামে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে পৌঁছে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছি। আমাদের বড়উঠান ইউনিয়ন স্বাস্থ্য সেবা পরিষদ সর্বদা মানুষের সেবা করতে বদ্ধপরিকর।

এই সময় উপস্থিত ছিলেন শেখ আবদুল হান্নান, মোহাম্মদ জাফর মেম্বার, হাবিবুল্লাহ সোহেল, মজিবুর রহমান সুমন, মোহাম্মদ ফারুক, আজাদ সোহেল, রেজাউল করিম টিটু, জামাল উদ্দিন, নোমান, পারভেজ জুয়েল, খোকন, ইরফান,  মিজান, শাহাদাত প্রমুখ।

প্রসঙ্গত গত ৩ জুলাই (শুক্রবার) বিকেলে উপজেলার মরিয়ম আশ্রম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বৈঠকে গঠিত হয় ‘বড়উঠান ইউনিয়ন স্বাস্থ্য সেবা পরিষদ’ নামে একটি সেবা সংগঠন।