মুজিববর্ষ উপলক্ষে মহসিন কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ

মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১ কোটি বৃক্ষরোপণ ঘোষণা বাস্তবায়নে আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর পক্ষ থেকে ১০০ টি উপহার দেওয়া চারা রোপণ করেছে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ।

আজ (২৩-০৭-২০২০) সকালে মহসিন কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে মহসিন কলেজ ছাত্র প্রতিনিধি মায়মুন উদ্দীন মামুন বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মুজিব শতবর্ষে আমরা মহসিন কলেজ ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে যাচ্ছি। সবাইকে আহ্বান করব যে যেখানে যতটুক জায়গা আছে আপনার যা পারেন গাছ লাগান। শহরে হলে বাসার ছাঁদে বাগান করেন, না হয় ব্যালকনিতে টবে গাছ লাগান’। “মুজিব শতবর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান ” স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুজিব শতবর্ষে তিন মাসব্যাপী কর্মসূচি অনুযায়ী সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগ বৃক্ষরোপণ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন বাপ্পী, তৌহিদুল হক কায়সার, সাফায়েত ফাহিম, আব্দুর রাকিব, জাহিদুল ইসলাম নিশান, ফজলে রাব্বী মাসুম, জয়নাল আবেদিন নাইমন, মোরশেদুল আলম রাহা সহ প্রমুখ এবং কলেজের সরকারি ও বেসরকারি কর্মচারীবৃন্দ।