বিএনপি-জামায়াত জোট সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্র করে যাচ্ছে: নাছির

জয়নাল আবদিন নাইমন, স্টাফ রিপোর্টার: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি-জামায়াত জোট আওয়ামী লীগ সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্র করে যাচ্ছে।

বুধবার (১৪ অক্টোবর) নগরের ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির পৃথক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাছির বলেন, খালেদা জিয়ার ছেলে তারেক জিয়া লন্ডনে বসে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তার সঙ্গে যুক্ত হয়েছে এদেশের আওয়ামী লীগ বিরোধীরা। অযাচিত মীমাংসিত ইস্যুকে সামনে রেখে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিরোধীদের এই অপচেষ্টা প্রতিরোধে আওয়ামী লীগের তৃণমূল থেকে শুরু করে সব স্তরের নেতাকর্মীদেরকে সংগঠিত ও শক্তিশালী করতে নগর আওয়ামী লীগ উদ্যোগ গ্রহণ করেছে।

এই উদ্যোগের অংশ হিসেবে মহানগরের ১২৯টি ইউনিটে কার্যকরী কমিটির সভা আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। তৃণমূল শক্তিশালী হলে, সংগঠিত হলে বিরোধীদের কোনো ধরনের ষড়যন্ত্র প্রতিরোধ সময়ের ব্যাপার মাত্র।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান হাসনী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপপ্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমদ।

এছাড়া আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নিছার উদ্দিন আহমদ মঞ্জু, যুগ্ম আহ্বায়ক ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান, গিয়াসুদ্দিন জুয়েল, ইউনিট নেতা লোকমান আলী, ইঞ্জিনিয়ার তপন দত্ত, অ্যাডভোকেট আনোয়ারুল কবীর, আনোয়ার হোসেন প্রমুখ সভায় বক্তব্য দেন।