উদ্যমী সৈনিক ফাউন্ডেশনের উদ্যোগে বস্তিতে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

“নিশ্বাঃর্থে কাজ করি দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে বস্তির অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে
উদ্যমী সৈনিক ফাউন্ডেশনের ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে কক্সবাজারের রামু বাইপাস এলাকার বস্তিতে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেন সংগঠনটির সদস্যরা।

এই সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি তানভিরুল ইসলাম তানিম, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির মীকাইল, সহ-প্রচার সম্পাদক আকিবুল ইসলাম, সাংগঠনিক-সম্পাদক তাফসীরুল ইসলাম,অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রায়হান উদ্দিন এছাড়াও সাইফ আহমেদ ওজাইর, মোহাম্মদ রিফাত, ফয়সাল ফাহিম,রফিকুল ইসলাম শুভ, সাখাওয়াত হোসেন, আমিনুল ইসলাম,সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি তানভিরুল ইসলাম তানিম জানান, “ক্ষুদ্র পরিসর থেকে আমাদের এগিয়ে যাওয়া , আমরা সফলতার সাথে পথ শিশু ও অসহায়দের শীতবস্ত্র সামগ্রী বিতরণ ও অন্যান্য কর্মসূচি পালন করে আসছি।যার প্রধান কারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

উল্লেখ্য যে, ফাউন্ডেশনটি বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়এবং স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানের একঝাক উদ্যমী তরুণের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত।

সম্পূর্ণ অরাজনৈতিক এ সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্লাড ডোনেশন,অসহায় শিশুদের পাশে দাড়ানো, শীতার্ত পথ শিশুদের সহ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ নানাবিধ জনকল্যাণমূখী কার্যক্রম পরিচালনা করে আসছে, যার কারনে সমাজের বিভিন্ন স্তরের মানুষের কাছ থেকে কুড়িয়েছে বিশেষ সুনাম।