আলোচিত সমাজিক সংগঠন ডিফেন্ডার্স অফ বাংলাদেশের নগর কমিটি ঘোষণা

দীর্ঘদিন ধরে চট্টগ্রামের দুস্ত গরীব অসহায় মানুষের পাশে থেকে সাহায্য দিয়ে যাচ্ছেন এই সংগঠনটি। করোনা মহামারীতে মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া থেকে শুরু করে, অসহায় মানুষের বিভিন্ন সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ।

গতকাল সংগঠনটিন মেইন পেইজ থেকে নতুন করে নগরে কমিটি ঘোষণা দিয়েছেন। সংগঠনের প্রতিষ্ঠাতা মাইনউদ্দিন হাসান, গরীব অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য এই সংগঠনটি গড়ে তুলেন।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি হয়েছেন, মঈন উদ্দিন মাহিন এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন, সাফায়েত ফাহিম। সংগঠনের সুনাম ক্ষুন্ন রেখে, এবং সততার সাথে অসহায় মানুষের পাশে থেকে সংগঠনের কার্যক্রম চালিয়ে যাওয়ার ইচ্ছা ব্যাক্ত করেন সংগঠনটিন নব নির্বাচিত সদস্যরা।

মো: মঈন উদ্দিনকে সভাপতি ও সাফায়েত ফাহিমকে সাধারন সম্পাদক করে মোট ২৬ জনের কমিটি করেছে সংগঠনটি। এতে ১ নং সিনিয়র সহ -সভাপতি আজম মোস্তাফা চৌধূরী, ২নং সিনিয়র সহ-সভাপতি সাদমান সাকিব, জিয়াউল হক মিন্না (সহ-সভাপতি), মাহমুদুল হাসান (সহ-সভাপতি), নাজিম আহম্মেদ (সহ-সভাপতি), পিয়াশ আইচ (সহ-সভাপতি)।

আনোয়ারুল কবির মিনহাজ (যুগ্ম-সাধারন সম্পাদক) পাভেল পিয়াল (যুগ্ম-সাধারন সম্পাদক), তৌহিদুল ইসলাম পাভেল (যুগ্ম- সাধারন সম্পাদক), বিজয় সুশীল (যুগ্ম-সাধারন সম্পাদক), রাকিব নেওয়াজ চৌধুরী (যুগ্ম-সাধারন সম্পাদক)।

রাকিব বিন আব্দুর (সাংগঠনিক সম্পাদক), মো: আরিফ উদ্দিন (সাংগঠনিক সম্পাদক), মুশফিকুল হাইদার (সাংগঠনিক সম্পাদক), আপন পল্লব (সাংগঠনিক সম্পাদক), নাহিদুল আলম (সাংগঠনিক সম্পাদক)।

আহমদুল্লাহ আল মো: মারুফ (প্রচার সম্পাদক), রিহাব বিন মুহি (সহ-প্রচার সম্পাদক)। হৃদয় বড়ুয়া(আইন বিষয়ক সম্পাদক), মো: ইমরান (শিক্ষা বিষয়ক সম্পাদক) মো: রায়হান (উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক)। মো: মিরাজ (ত্রান বিষয়ক সম্পাদক)।