মর্নিংসান২৪ডটকম Date:০৬-০৮-২০১৪ Time:১:১৯ অপরাহ্ণ


 

 

সিনিয়র করেসপন্ডেন্ট, শেরপুর: শেরপুরে সিএনজি চালিত অটোরিকশা ও নসিমনের সংর্ঘষে রিপন মিয়া (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার নন্দীর বাজার এলাকায় শেরপুর- জামালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

রিপন মিয়া সদর উপজেলার টালিয়াপাড়া গ্রামের নওশেদ আলীর ছেলে।

এ ঘটনায় আরো চার জন আহত হয়েছেন। আহতরা হলেন- রবিউল হক (৩০), মিজানুর রহমান (৩১), মোশারফ হোসেন (১২), সাগর মিয়া (১৩)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শেরপুর-জামালপুর সড়কের নন্দীর বাজার এলাকায় সিএনজি চালিত একটি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা নসিমনের সংর্ঘষ হয়। এতে পাঁচ জন আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রিপন মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

শেরপুর সদর হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শ্রী সু ধন্য নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

 

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «