খালেদা জিয়ার নেতৃত্বে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে-নোমান

বেগম খালেদা জিয়াকে জাতীয়তাবাদী শক্তির দুর্দিনের কান্ডারী উল্লেখ করে তাঁর নেতৃত্বেই মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম জোরদারের ঘোষণা দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

তিনি বলেন, এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে জাতির প্রতিটি ক্রান্তিলগ্নে ও গণতান্ত্রিক আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। শিগগির আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন তিনি। দেশ রক্ষার সেই আন্দোলনে ঝাপিয়ে পড়ার সর্বাত্মাক প্রস্তুতি গ্রহণ করতে হবে।

শুক্রবার বিকেলে অনুষ্ঠিত শুলকবহর এলাকায় এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপার্সনের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রি ও বস্ত্র বিতরণের আয়োজন করে শুলকবহর ওয়ার্ড বিএনপি।

বেগম খালেদা জিয়াকে জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক আখ্যায়িত করে নোমান তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শুলকবহর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম হুমায়ুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে নগর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল, মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আহমেদুল আলম রাসেল, চান্দগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু, শুলকবহর ওয়ার্ড বিএনপি নেতা শাহ আলম, সাইদুর রহমান বেলাল, ইকবাল পারভেজ, কাজী শামসুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল্লাহ আল নোমান ৫০০জন গরীব অসহায় মানুষের মধ্যে চাল, কাপড় ও নগদ অর্থ বিতরণ করেন। এছাড়া শুক্রবার বিকেলে নগরীর হালিশহর এলাকায় খালেদা জিয়ার জন্মদিন অনুষ্ঠানের কেক কেটেছেন আবদুল্লাহ আল নোমান।