মর্নিংসান২৪ডটকম Date:১৯-০৪-২০১৫ Time:৩:০০ অপরাহ্ণ


MP1429427520আন্তর্জাতিক ডেস্ক : অর্থ-কড়ির জন্য নর্তকীদের নাচ আমাদের উপমহাদেশে প্রাচীন একটি বিনোদন মাধ্যম। কিন্তু অর্থের জন্য হাজারো মানুষের সামনে এমপির নাচ মনে হয় এই প্রথম।ভারতের ওই এমপি এমনই এক কাজ করে দর্শকদের মন ভড়ালেন। পেলেন এক-দুই নয়, তিন কোটি রুপি।টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, শনিবার আহমেদাবাদে গুজরাট বেরাবালের আয়োজিত ‘ভগবত কথা’ প্রোগ্রামে নাচেন বিজেপির সংসদ সদস্য পুনমবেন মাদাম। মূলত ফান্ড বৃদ্ধির জন্যই হাজারো মানুষের সম্মুখে নাচেন তিনি।
৪১ বছর বয়সী ওই নারী সংসদ সদস্যের নাচের তালে উড়তে থাকে কড় কড়ে সব নোট। মাত্র ৩০ সেকেন্ডেই প্রায় ৩ কোটি রুপি এমপির দিকে ছুড়ে মারেন উপস্থিত জনতা!উপস্থিত বেশ কয়েকজনের সঙ্গে নাচার পর পুনমবেন যখন অনুষ্ঠান শেষ করেন ততক্ষণে বেশ ভাল পরিমাণ অর্থ জমে গেছে। অনুষ্ঠানের পর সেখানে প্রচুর নোট পড়ে থাকতে দেখা যায়।২০১৪ সালের লোকসভা নির্বাচনে জামনাগড় আসন থেকে জয়লাভ করেন পুনমবেন। এর আগে তিনি গুজরাট বিধানসভার সদস্য ছিলেন। তার বাবা ছিলেন গুজরাট বিধানসভার চারবারের সদস্য।

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «