আমি এখন বিজয়ের পথে: নাছির

ctg-nasir0রোজী চৌধুরী,চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন ভোট দিয়েছেন।সকাল ৯টায় চট্টগ্রামের মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন।
ভোট প্রয়োগ করে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিন প্রতিক্রিয়া ব্যক্ত করে গণমাধ্যমকর্মীদের বলেন, ‘আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। বিজয় এখন সময় ব্যাপার মাত্র। আমি চট্টগ্রামের উন্নয়নের কাজে নিজকে নিয়োজিত রেখেছি। মেয়র নির্বাচিত হলে উন্নয়নের পথ আরো সুগম হবে। দীর্ঘদিনের হতাশাও মুক্ত হবে।’তিনি বলেন, ‘খেলার মাঠে কেউ খারাপ খেললে সেজন্য অন্যকেতো দোষারোপ করা যায় না। বিএনপি সমর্থিত প্রার্থী মনজুর আলম তার প্রতিশ্রতি রক্ষা করতে পারেননি। সেজন্য মানুষ তাকে প্রত্যাখান করবেন।’সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ভোট অবশ্যই সুষ্ঠু হবে। জাল ভোটের ব্যাপারে যেসব অভিযোগ তোলা হয়েছে তা ভিত্তিহীন।এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২,৪৩০। ছয়টি পুরুষ বুথ ও একটি মহিলা বুথ।
প্রিজইডিং অফিসার সামসুজ্জমান জানান, এই কেন্দ্রে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। তবে সকাল ৯টা পর্যন্ত কোনো মহিলা ভোটার দেখা যায়নি।