মর্নিংসান২৪ডটকম Date:০৩-০৫-২০১৫ Time:১:৩৮ অপরাহ্ণ


108194_1নিজস্ব প্রতিবেদক: কারাবন্দী বিএনপি নেতা নাসিরউদ্দীন আহমেদ পিন্টু মারা গেছেন। রবিবার দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি…রাজিউন)। জানা গেছে, রবিবার সকালে বুকে ব্যথা অনুভব করলে পিন্টুকে রাজশাহী কারাগার থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২.২০মিনিটে তার মৃত্যু হয়।
রাজশাহী মেডিকেলের পরিচালক এ কে এম নাসির উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন। ছাত্রদলের সাবেক সভাপতি পিন্টু পুরনো ঢাকার আজিমপুর-লালবাগ এলাকার সংসদ সদস্য ছিলেন।বিডিআর বিদ্রোহ মামলায় তার যাবজ্জীবন কারাদণ্ড হয়। তবে বিএনপি এই মামলাকে প্রত্যাখ্যান করেছে। পিন্টুও এ ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।

 

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «