মর্নিংসান২৪ডটকম Date:১৮-০৫-২০১৫ Time:৬:০৯ অপরাহ্ণ


imagesজেলা প্রতিবেদক: ব্লগার বিজয় দাসের হত্যার পর আবার সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় ইব্রাহিম আবু খলিল (৫৫) নামের এক তাবলীগ জামাতের মুরব্বীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, সোমবার সকাল ১০টার দিকে বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার কাজ শুরু করেছে পুলিশ ।

রোববার গভীর রাতের কোনো এক সময় এই হত্যাকান্ড ঘটে বলে ধারণা করছে পুলিশ। নিহত ইব্রাহিম ওই এলাকার ১নং বাসার সাদ উদ্দিন আল হাবীবের ছেলে।

নিহতের ছেলে সাজিদ উদ্দিন বলেন, “রোববার দিবাগত রাতে খাওয়া-ধাওয়া সেরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন বাবা। সোমবার সকালে তার ঘরের দরজা খোলা পাওয়া যায়।”

তিনি আরো বলেন, “এ সময় ঘরের খাটের নীচে হাত বাঁধা ও গলা কাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখের উপর একটি বালিশ চাপা দেয়াও ছিল। আমার বাবা তাবলীগ করতেন। গত দুই দিন আগে তিনি তাবলীগ শেষে ভারত থেকে দেশে ফিরেন।”

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» « পাকিস্তানে সামরিক বিমান বিধ্বস্তে নিহত ১৭, আহত ১২» « র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণকারীর নিহত» « গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর» « লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল বিতরণ» « কক্সবাজার শহর রক্ষায় ঝাউবন করার নির্দেশ প্রধানমন্ত্রীর» « দেশের সব উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর» « সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি» « প্রাইভেটকারে করে এসে ছিনতাইয়ের চেষ্টা, ৩ জনকে গণপিটুনি» «