মর্নিংসান২৪ডটকম Date:১৮-০৫-২০১৫ Time:৬:০৯ অপরাহ্ণ


imagesজেলা প্রতিবেদক: ব্লগার বিজয় দাসের হত্যার পর আবার সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকায় ইব্রাহিম আবু খলিল (৫৫) নামের এক তাবলীগ জামাতের মুরব্বীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, সোমবার সকাল ১০টার দিকে বিষয়টি পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার কাজ শুরু করেছে পুলিশ ।

রোববার গভীর রাতের কোনো এক সময় এই হত্যাকান্ড ঘটে বলে ধারণা করছে পুলিশ। নিহত ইব্রাহিম ওই এলাকার ১নং বাসার সাদ উদ্দিন আল হাবীবের ছেলে।

নিহতের ছেলে সাজিদ উদ্দিন বলেন, “রোববার দিবাগত রাতে খাওয়া-ধাওয়া সেরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন বাবা। সোমবার সকালে তার ঘরের দরজা খোলা পাওয়া যায়।”

তিনি আরো বলেন, “এ সময় ঘরের খাটের নীচে হাত বাঁধা ও গলা কাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখের উপর একটি বালিশ চাপা দেয়াও ছিল। আমার বাবা তাবলীগ করতেন। গত দুই দিন আগে তিনি তাবলীগ শেষে ভারত থেকে দেশে ফিরেন।”

দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী» « জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সাথে রয়েছে: তথ্যমন্ত্রী» « শীতার্তদের পাশে সামাজিক সংগঠন ‘চেতনায় মুজিব’» « ষড়যন্ত্র হচ্ছে, চ্যালেঞ্জের মুখে এগিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা: ওবায়দুল কাদের» « বর্তমান সরকারের আমলে মিডিয়া অবাধ স্বাধীনতা ভোগ করছে: তথ্যমন্ত্রী» « উখিয়ায় আগুনে পুড়ল ৫০ দোকান» « মুজিববর্ষের প্রথম উপহার ই-পাসপোর্ট বললেন প্রধানমন্ত্রী» « এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ» « পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত: প্রধানমন্ত্রী» « চান্দগাঁওয়ে ডোমখালী খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু» «