সোনাগাজীতে যুবলীগ কর্মী নিহত

image_228967.adfa57784a0b5da3007ad9ec8c0ff384-feni-500x350চট্টগ্রাম: সোমবার রাতে ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুর বাজারে স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর সমর্থকদের গুলিতে আজিজুল হক (৩২) নামের যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় চারজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। এ ঘটনার পর সোনাপুর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন।
তিনি জানান, নিহত যুবলীগ নেতা আজিজুল হকের (৩২) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ চার যুবলীগকর্মী হুমায়ুন কবীর স্বপন (২৮), মো. রিপন (২৫), নুরুল ইসলাম (৩১) ও মাহতাব উদ্দিন (৩৫) ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আজিজুল হক সোনাগাজী উপজেলার ৮নং আমিরাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।

সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ জানান, ফেনী-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য হাজী রহিম উল্যাহ গ্রুপের সঙ্গে স্থানীয় যুবলীগের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনায় জের ধরে সংসদ সদস্যে সমর্থকরা সোমবার রাত ৮টার দিকে অতর্কিত সোনাপুর বাজারে যুবলীগ নেতাকর্মীদের ওপর গুলিবর্ষণ করে। এতে ওয়ার্ড যুবলীগ সভাপতি আজিজুল হকসহ পাঁচজন গুলিবিদ্ধ হন। এ সময় তাদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে আজিজুল হক মারা যান বলে জানান তিনি।

এ ঘটনায় অস্ত্রসহ ২ জনকে আটক করেছে পুলিশ ।