স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা রাউজানে

chatagong_68446চট্টগ্রাম: বুধবার সকালে চট্টগ্রামের রাউজানে কদলপুর ইউনিয়নের মানছি পাড়া গ্রামে স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা করেছে পাষন্ড স্বামী হাসান বাদল(৩৮)। আহত স্বী জোসনা পশ্চিম গুজরা ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল আমিনের মেয়ে।
জানা যায়, বুধবার সকাল ৮টার দিকে স্ত্রীকে ঘরে আটকিয়ে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে পাষন্ড স্বামী হাসান বাদল। এ সময় জোসনা আহত অবস্থায় ঘরের পিছনের দরজা দিয়ে বের হয়ে চিৎকার করলে এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় । তবে ঘাতক স্বামী পালিয়ে যায়।
চিকিৎসকরা জানান, তিনি আশঙ্কাজনক অবস্থায় এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
কদলপুর ইউপি চেয়ারম্যান মোজাহিদ উদ্দিন চৌধুরী লিংকন জানান, কদলপুর ইউনিয়নের মানছি পাড়া গ্রামের বশির আহমদের কাতার প্রবাসীর ছেলে হাসান বাদল তার স্ত্রী জোসনা বেগমের (৩২) সঙ্গে প্রায় সময় পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো।এ নিয়ে বেশ কয়েকবার শালিশ বৈঠকও হয়েছে।
তিনি আরও জানান, জোসনার সংসারে ৩ ছেলে সন্তান রয়েছে। বড় দুই ছেলে মিনার (১১), শরীফ (৮) চাঁন্দগাও আবাসিক এলাকার একটি হোস্টেলে লেখাপড়া করছে। ছোট ছেলে বাসায় ছিল।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনার পর কেউ থানায় লিখিত অভিযোগ করেননি বলে জানান তিনি।