আমিরাতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

2015_09_08_13_23_58_3iYvv2VqcOVdNpQ1Nffx072mt82qRk_800xautoচট্টগ্রাম অফিস: সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীর আলাইনের আল খাজনা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন বাংলাদেশির মধ্যে দুইজনের মরদেহ নিজ দেশে ফিরেছে।

মঙ্গলবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সকাল ৭টা ১০মিনিটে আরব আমিরাত থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে।

সকাল সাড়ে ‍আটটার দিকে রাউজান উপজেলার নাতোয়ান বাগিচা এলাকার আবু জাফরের ছেলে ফরহাদ মিয়া (২৭) ও হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের পানি শাহ’র বাড়ির আবদুল হালিমের ছেলে আকতার হোসেন (৩৫) এর মরদেহ বিভিন্ন আনুষ্ঠনিকতা শেষে স্বজনদের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম জেলা জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সহকারী পরিচালক জহিরুল আলম মজুমদার জানান, সকাল সাড়ে আটটার দিকে সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দাফন ও মরদেহ পরিবহনের জন্য প্রত্যেক পরিবারকে ৩৫ হাজার টাকা দেওয়া হয়েছে। নিহত প্রত্যেকের পরিবারকে ৩ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

তিনি আরও জানান, নিহত আরেক বাংলাদেশি রাউজান থানাধীন নোয়াপাড়া এলাকার মুহাম্মদ ইলিয়াছ (৪৫) এর মরদেহ দেশে আনার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

গত ২ সেপ্টেম্বর সকালে আবুধাবী থেকে আলাইনের যাওয়ার পথে আল খাজনা এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের স্থাপনায় ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিন বাংলাদেশির মৃত্যু হয়।