জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ পর্দা উঠছে আইপিএলের

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ পর্দা উঠছে আইপিএলের
জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আজ পর্দা উঠছে আইপিএলের

ক্রীড়া ডেস্ক: জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে আজ পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ (আইপিএল)-এর নবম আসরের। শুক্রবার মুম্বাইয়ে হবে আইপিএলের এই উদ্বোধনী অনুষ্ঠান।

এবারের আসরে পারফর্ম করবেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, অভিনেতা রণবীর সিং এবং র‌্যাপ সংগীতশিল্পী ইয়ো ইয়ো হানি সিং।

তবে এবারের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন আন্তর্জাতিক তারকা সংগীতশিল্পী ক্রিস ব্রাউন। এছাড়া সংগীত পরিবেশন করবেন ব্যান্ডদল মেজর লেজার। ব্রিটিশ ব্যান্ডদল দ্য ব্রিটিশ কালেকটিভও সংগীত পরিবেশন করবে বলে শোনা যাচ্ছে।

এখানেই শেষ নয়, দারুণ জনপ্রিয়তা পাওয়া ‘ চ্যাম্পিয়ন’ গানের সঙ্গে নাচবেন ডিজে ব্রাভো ও ওয়েস্ট ইন্ডিস ক্রিকেট টিমের সদস্যরা। ইংল্যান্ডকে হারানোর পর মাঠে ব্রাভোদের ‘চ্যাম্পিয়ন’ গানটির সঙ্গে নৃত্য দারুণভাবে মন কেড়েছিল দর্শকদের।

তারকাদের পাশাপাশি ২০০ জন ড্যান্সারও পারফর্ম করবেন এই জমকালো আয়োজনে। অনুষ্ঠান শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৮ টায়।

দুইটি ক্যাটাগরিতে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানের টিকেটের মূল্য ধরা হয়েছে ১০ হাজার এবং ১৫ হাজার টাকা। অন্য যেকোনো আয়োজনের চেয়ে এবারের আসর বেশি জাকজমকপূর্ণ হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

শনিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টস’র মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএল সিজন নাইন।