বিদ্যুৎ বিল বকেয়া, ৮টি সংযোগ বিচ্ছিন্ন

বিদ্যুৎ বিল বকেয়া, ৮টি সংযোগ বিচ্ছিন্ন
বিদ্যুৎ বিল বকেয়া, ৮টি সংযোগ বিচ্ছিন্ন

চট্টগ্রাম অফিস: ১৩ লাখ ৫২ হাজার ৮শ ৫১ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নগরীর পাথরঘাটা এলাকার ৮টি সংযোগ বিচ্ছিন্ন এবং পাশাপাশি ৮টি মামলা দায়ের করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দীনের নেতৃত্বে পাথরঘাটা এলাকার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় বিক্রয় ও বিতরণ বিভাগের পাথরঘাটার নির্বাহী প্রকৌশলী মো. কামাল হোসেনও উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.মহিউদ্দীন জানান, পাথরঘাটার ফিরিঙ্গি বাজার এলাকার আব্দুস শুক্কুরের ৬৪ হাজার ৪শ টাকা, আশরাফ আলী রোড এলাকার ফজলে আজিজের ৪০ হাজার ৪শ ৪৮ টাকা, আছাদগঞ্জ এলাকার সৈয়দ মোহাম্মদ ইরফানের ১ লাখ ১৪ হাজার ৯শ টাকা, ফয়েজ আহমেদের ১ লাখ ৭ হাজার ৬শ ৭৬ টাকা এবং হাজী মো. ফরিদুল আলম, মো. সেলিম, মো. জাহাঙ্গীর আলম, মো. সিরাজুল ইসলাম, মো. শাহজাহান, মো. শাহনেওয়াজের ৮ লাখ ১০ হাজার ৩শ ৫২ টাকা, কাজেম আলী রোড এলাকার মো. রশীদ আহমেদ মিন্টু ৪১ হাজার ৭শ ৭১ টাকা, দিদারুল হক কাজেমীর ২৫ হাজার ৯শ ৯৪ টাকা বকেয়া থাকায় তাদের বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এছাড়া বিদ্যুৎ আদালতে বকেয়া বিল বাবদ ১৩ লাখ ৫২ হাজার ৮শ ৫১ টাকা ও জরিমানা বাবদ ১ লাখ ২০ হাজার টাকা আদায়ের লক্ষ্যে ৮টি মামলা করা হয়েছে বলে জানান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দীন।