বিয়ের আগেই যে সব নায়িকা অন্তঃসত্ত্বা

Untitled-120141013211525
নজরুল ইসলাম,বিনোদন ডেস্ক॥ তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। কর্মগুণে তারা যেমন তারকা খ্যাতি পেয়েছেন, তেমনি নিন্দাও জুটেছে তাদের জীবনের থলিতে। বলিউডে এমনই কয়েকজন তারকা অভিনেত্রী রয়েছেন, যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। এমন কজন তারকার সমালোচিত ঘটনা নিয়েই এ রচনা।
শ্রীদেবী : বলিউড নায়িকাদের মধ্যে শ্রীদেবীই প্রথম, যিনি প্রকাশ্যে তার বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা স্বীকার করেন। বিবাহিত হওয়া সত্ত্বেও বলিউড পরিচালক বনি কাপুরের সঙ্গে বিয়ের ঘোষণা দেন তিনি। পরে জানা যায়, তখন সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন এ অভিনেত্রী।
অমৃতা আরোরা : এক প্রকার হুট করেই শাকিল লাদাককে বিয়ে করে ফেলেছিলেন বলিউড নায়িকা অমৃতা আরোরা। পরে অবশ্য বিয়ের কারণ জানা গিয়েছিল। অন্তঃসত্ত্বা হওয়ায় অতি দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।
সেলিনা জেটলি : বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর বারবার অস্বীকার করলেও বিয়ের আট মাসের মাথায় যমজ সন্তানের জন্ম দেন বলিউডের এ নায়িকা। তার অস্ট্রেলিয়ান ছেলে বন্ধু পিটার হ্যাগকে হুট করে বিয়ে করার পরই এ ঘটনা ঘটে।
কঙ্কণা সেন শর্মা : কলকাতা তথা বলিউডের জনপ্রিয় একজন নায়িকা কঙ্কণা সেন। সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন এ অভিনেত্রী। কিন্তু বিয়ের ছয় মাসের মাথায় শিশুপুত্রের জন্ম দেন কঙ্কণা। স্বাভাবিকভাবেই বলা যায়, বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন এ অভিনেত্রী।
মাহিমা চৌধুরী : বলিউডের আরেকটি প্রিয় মুখ মাহিমা চৌধুরী। তিনিও বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ার এ খবর তিনি অকপটেই মিডিয়ার সামনে স্বীকার করেছিলেন।
সারিকা : বলিউড তারকা কমল হাসানের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন অভিনেত্রী সারিকা। যার ফলে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এ অভিনেত্রী। এ পরকীয়া প্রেমের ফসলই বর্তমান বলিউড নায়িকা শ্রুতি হাসান।
আনুশকা শঙ্কর : বিখ্যাত সেতারবাদক রবিশঙ্করের মেয়ে আনুশকা শঙ্কর বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের মাঝে হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এ কণ্ঠশিল্পী। তারপর তারা দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন।ভিনা মালিক : নানা ঘটনার জন্য বিতর্কিত পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক। তিনিও বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন এমনটাই দাবি করেছিলেন তার স্বামী প্রশান্ত প্রতাপ সিং। তখন তারা সন্তান নেওয়ার ব্যাপারে প্রস্তুত ছিলেন না বলে, গর্ভপাত করিয়েছিলেন ভিনা। পরে দুবাইয়ে গিয়ে বিয়ে করেন তারা।