ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে পাঁচ পুলিশসহ ৭জন নিহত

 ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষ

ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষ

নিউজ প্রতিবেদন:

ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ সাতজন নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন আরো পাঁচজন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।

নিহত পুলিশ সদস্যরা হলেন কনস্টেবল তারা প্রণব রায় (৩২), শাজাহান(৩৫), আলমগীর(৩৩), সামসুল(৩০) ও সোহেল(৩২) এবং ঝাড়ুদার শ্যামল(৪২)। নিহত ট্রাকচালকের পরিচয় পাওয়া যায়নি।

আহত পুলিশ সদস্যরা হলেন এসআই মইনুল ইসলাম ও কনস্টেবল আবু তাহের। অন্যদের পরিচয় জানা যায়নি।

শনিবার দিনগত রাত ৩টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, একটি ট্রাকে করে মালামাল নিয়ে পুলিশ সদস্যরা ঢাকা যাচ্ছিলেন। দুর্ঘটনায় তাদের ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন।

বগুড়া-শেরপুর ফায়ার সার্ভিস জানায়, ঢাকাগামী পুলিশের একটি ট্রাকের সঙ্গে বগুড়াগামী আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। ওই দুর্ঘটনায় আরো কম পক্ষে ১০জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।

ঢাকা-বগুড়া মহাসড়কের কুন্দার হাইওয়ে পুলিশ জানায়, কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মইনুল ইসলামের নেতৃত্বে নয়জন পুলিশ সদস্য ট্রাকে করে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্সে পোশাক-পরিচ্ছদ আনতে যাচ্ছিলেন। রাত ৩টার দিকে মহিপুর গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সারবোঝাই ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্যসহ ছয়জন নিহত ও ছয়জন আহত হন। খবর পেয়ে শেরপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আরো এক পুলিশ সদস্য মারা যায়।