বায়েজিদে ২৩ হাজার ইয়াবা সহ গ্রেফতার ৬,নোহা গাড়ি জব্দ

বায়েজিদে ২৩ হাজার ইয়াবা সহ গ্রেফতার ৬,নোহা গাড়ি জব্দ
বায়েজিদে ২৩ হাজার ইয়াবা সহ গ্রেফতার ৬,নোহা গাড়ি জব্দ
বায়েজিদে ২৩ হাজার ইয়াবা সহ গ্রেফতার ৬,নোহা গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

বায়েজিদ বোস্তামি থানাধীন এলাকায় বায়েজিদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে থেকে ২৩ হাজার পিস ইয়াবাসহ ৬ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাসও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, রাক্ষ্মণবাড়িয়ার কসবা উপজেলার মো.সাহাবউদ্দিন (৩৪) ও নবীনগর উপজেলার মো.রুবেল (২৮), নগরীর ডবলমুরিং থানার জসিম উদ্দিন প্রকাশ সাগর (৪০), হাটহাজারী উপজেলার নাজিরহাটের দেবব্রত চক্রবর্তী (৪৮), কুমিল্লার চৌদ্দগ্রামের আরিফুর রহমান (৩৫) এবং কক্সবাজারের টেকনাফ উপজেলার মো.এনাম (২৯)।

রোববার সকালে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্বে বায়েজিদ বোস্তামি থানার এসআই আবদুর রব এবং এএসআই আবদুল্লাহ মোহাম্মদ আলমগীর ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, একটি নোহা মাইক্রোবাস দিযে পাচারকারীরা ইয়াবা পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে সকাল ৮টার দিকে পুলিশ বায়েজিদের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে একটি মাইক্রোবাস আটক করে।পরে মাইক্রোবাস তল্লাশি করে ২৩ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা ইয়াবা সিন্ডিকেটের সদস্য বলে দাবি করছে পুলিশ।পুলিশের দাবি এই সদস্যরা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে। সেখান থেকে চট্টগ্রাম নগরীতে খুচরা বিক্রেতাদের দিয়ে বিক্রি করায়। বড় অংশ পাঠিয়ে দেয় কুমিল্লা, ব্রাক্ষ্মণবাড়িয়া এবং ঢাকায়।

পুলিশের তথ্যমতে, দীর্ঘদিন ধরে তারা ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত।তাদের প্রত্যেকেই আগেও বেশ কয়েকবার চট্টগ্রামের বিভিন্ন থানায় গ্রেফতার হয়েছে। জামিনে বেরিয়ে তারা আবারও ইয়াবা বিক্রির সঙ্গে জড়িয়ে পড়ে। আটক ৬ জনের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।