বাঁশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন : আ.লীগ ১০ বিএনপি ৪

বাঁশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন : আ.লীগ ১০ বিএনপি ৪
বাঁশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন : আ.লীগ ১০ বিএনপি ৪
বাঁশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন : আ.লীগ ১০ বিএনপি ৪

চট্টগ্রাম অফিস: 

বাঁশখালী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন বিদ্রোহী প্রার্থীসহ আওয়ামী লীগ ১০টি এবং বিএনপি চারটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনভর বিভিন্ন কেন্দ্রে সংঘর্ষ, গুলি, ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

মঙ্গলবার গভীর রাতে সবগুলো ইউনিয়ন পরিষদের ভোট গণনা শেষে চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার।

নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিতরা হলেন- ১ নম্বর পুকুরিয়া ইউনিয়নে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আসহাব উদ্দিন। তার নিকটতম হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্তার হোসেন।

২ নম্বর সাধনপুর ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন চৌধুরী খোকা। তার নিকটতম হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আহছান উল্লাহ চৌধুরী।

৩ নম্বর খানখানাবাদে ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন, আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বদরুদ্দিন চৌধুরী। তার নিকটতম হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী জাহেদ আকবর জেবু।

৪ নম্বর বাহারছড়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক তাজুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এখানে তার নিকটতম হলেন, স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

৫ নম্বর কালীপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহাদাত আলম। তার নিকটতম হলেন- বিএনপির মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী।

৬ নম্বর (ক) বৈলছড়ি ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিন চৌধুরী। তার নিকটতম প্রার্থী হলেন- বিএনপির প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইব্রাহিম বিন খলিল।

 

৬ নম্বর (খ) কাথরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী শাহজাহান চৌধুরী। তার নিকটতম হলেন- আওয়ামী লীগের প্রার্থী ইবনে আমিন।

 

৭ নম্বর সরল ইউনিয়নের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হয়েছেন রশিদ আহমদ চৌধুরী।

 

৯ নম্বর (ক) শীলকূপ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী মোহাম্মদ মহসিন। তার নিকটতম হলেন- আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার।

 

৯ নম্বর গন্ডামারা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী লেয়াকত আলী। তার নিকটতম প্রার্থী হলেন- জামায়াতের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. আরিফ উল্লাহ।

 

১০ নম্বর চাম্বল ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মুজিবুল হক সিকদার। এখানে তার নিকটতম প্রার্থী হলেন- জামায়াত সমর্থিত আলী নেওয়াজ চৌধুরী ইরান।

 

১১ নম্বর (ক) পুঁইছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সুলতান উল গণি চৌধুরী। এখানে তার নিকটতম হলেন- জামায়াত সমর্থিত প্রার্থী মো. সোলেমান।

 

১১ নম্বর শেখেরখীল ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. ইয়াছিন। তার নিকটতম হলেন- জামায়াত সমর্থিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মাওলানা হামেদ।

 

১২ নম্বর ছনুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. হারুন। তার নিকটতম প্রার্থী হলেন- বিএনপি সমর্থিত ও বর্তমান চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী।