পিকনিকের বাসে তল্লাশি, ১৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

পিকনিকের বাসে তল্লাশি, ১৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩
পিকনিকের বাসে তল্লাশি, ১৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম অফিস: নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেইট এলাকায় ঢাকা থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি পিকনিকের বাসে তল্লাশি চালিয়ে ১৯ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার ভোর চারটার দিকে সিটি গেইট সংলগ্ন গোল্ডেন কনটেইনার লিমিটেডের সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে এ তল্লাশি চালানো হয়।

র‌্যাবের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেফতারকৃতরা হল- বাসটির চালক পটুয়াখালীর গলাচিপার আব্দুল ওয়াহিদ সরদারের ছেলে মো. আনোয়ার হোসেন (৪২), কুমিল্লার ‍চান্দিনার মোসলেম মিয়ার ছেলে মো. হাসান (৪২) ও কুমিল্লার চৌদ্দগ্রামের নোয়াপাড়ার রহমত আলীর ছেলে মো. শামছু মিয়াকে (২৭)।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, ঢাকা থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৬৫) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা বাসটি থামানোর সংকেত দেন। এসময় গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ি তল্লাশি করেন। পরে গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী বাসের পেছনের অংশের বাম পাশের সাইড বক্সের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ১৯ কেজি গাঁজা ‍পাওয়া যায়। যার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।