ইমরান রাজনীতিক নন বরং একজন নেতা : বুশরা ইমরান

আন্তর্জাতিক ডেস্ক  ::     পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ঘর বাঁধার পর প্রথমবারের মতো দেওয়া এক সাক্ষাৎকারে দেশটির ফার্স্ট লেডি বুশরা ইমরান বলেছেন, ইমরান খানের মতো একজন নেতা পাওয়ায় পাকিস্তানিরা ভাগ্যবান। ইমরান রাজনীতিক নন বরং একজন নেতা, বলেন ফার্স্ট লেডি। গত শুক্রবার পাকিস্তানের সংবাদ মাধ্যম ‘ডন’ প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ কথা জানা যায়।

পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘হাম টিভি’কে দেওয়া সাক্ষাৎকারে বুশরা বলেন, কায়েদে আজম মুহাম্মদ আলী জিন্নাহর পর ইমরান খানই পাকিস্তানের সত্যিকারের নেতা। ‘আল্লাহ যখন কোনো জাতির ভাগ্য বদলাতে চান, তখন তিনি সে জাতিকে রাজনীতিকের বদলে একজন নেতা উপহার দেন। কায়েদে আজম ছিলেন নেতা। খান সাহেব হলেন নেতা, আর এর বাইরে বর্তমানে রেসেপ তাইয়েপ এরদোয়ান কেবল আরেকজন নেতা’ বলেন বুশরা।

অনেক দোয়ার পর পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের মতো নেতা উপহার পেয়েছে বলে জানান ফার্স্ট লেডি। তাঁর মতে, প্রধানমন্ত্রীর মাথায় কেবল দেশের মঙ্গল ছাড়া নিজের ব্যক্তিগত লাভালাভের কোনো চিন্তা নেই। দেশ ও দেশের মানুষকে সেবা করাই তাঁর একমাত্র ব্রত।

পাকিস্তানের ফার্স্ট লেডি বলেন, ইমরান খানের হাতে জাদুর কাঠি নেই, যে মুহূর্তেই তিনি দেশের অবস্থা বদলে ফেলবেন। দেশকে উন্নতির লক্ষ্যে এগিয়ে নিতে অন্তত কিছু সময় প্রয়োজন। কিন্তু পূর্বসুরীদের চেয়ে ইমরান অনেক কম সময় নেবেন। জনগণ এক মাসের মধ্যেই সব বদলে যাবে তা আশা করতে পারেন না।
মর্নিংসান/এসএ