চট্টগ্রামে একুশের প্রথম প্রহরে বিভিন্ন নেতাদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

মানুষে লোকারণ্য শহীদ মিনার এলাকা। থেমে থেমে মিছিল ও স্লোগান। এসআই হুমায়ুনের নেতৃত্বে সশস্ত্র অভিবাদন জানান সিএমপির একটি চৌকষ দল।

প্রথমে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এরপর ফুল দেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও কাউন্সিলররা। একই সঙ্গে তিনি নগর আওয়ামী লীগের পক্ষেও শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এ সময় আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরীও উপস্থিত ছিলেন।

তারপর চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, ডিআইজি খন্দকার গোলাম ফারুক, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার এসএম রশিদুল হক মায়ের ভাষার জন্য শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

এরপর মহানগর মুক্তিযোদ্ধা সংসদ, টুরিস্ট পুলিশ, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, পিবিআই, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, শিল্প পুলিশ, নৌ পুলিশ, রেলওয়ে পুলিশ, জেলা কারাগার কর্তৃপক্ষ, বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর, সিভিল সার্জন চট্টগ্রাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, আনসার, বিটিভি চট্টগ্রাম কেন্দ্র, মহানগর যুবলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বাবার কাঁধে চড়ে এসেছে কেজির ছাত্র তাফসির বিন জায়েদ। তার হাতে ফুলের স্টিক। মে বললো, ভাষা শহীদদের সম্মান জানাতে এসেছি।

সঞ্চালনায় ছিলেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।