কর্ণফুলীর শিকলবাহা এবং বড়উঠানে আরও দুইটি ইউনিয়ন করা হবে: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন কর্ণফুলী উপজেলার উন্নয়ন বাড়ানোর জন্য শিকলবাহা এবং বড়উঠানে আরও দুইটি ইউনিয়ন করা হবে। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে কর্ণফুলীর উন্নয়নের জন্য মেগা প্রকল্পের কাজ চলছে এই প্রজন্মের জন্য উপহার।

তিনি আরও বলেন ধর্মীয় শিক্ষা বিশ্ব মানের জ্ঞান প্রযুক্তি ও দক্ষতায় গড়ে তুলতে হবে। তারাই একদিন বাংলাদেশর নেতৃত্ব দিবে।

আজ ২৮ শে ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের গাউছিয়া তাহেরিয়া তায়ালিমুল হক সুন্নিয়া মাদরাসার সালানা জলসা ও সমাপনী পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।

এর আগে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের মিয়ার হাট আন্নর আলী খান জামে মসজিদে জুমা নামাজ আদায় করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মৌলনা শাহ নুর মোহাম্মদ আলকাদেরী,র সভাপতিত্বে এবং অত্র মাদ্রাসার সুপার মৌলানা গাজী ইসহাকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

সালানা জলসার অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রধান উপদেষ্টা সাজ্জাদ আলী খান মিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম।

এই সময় উপস্তিত ছিলেন ২নং বড়উঠান ইউনিয়নের চেয়াম্যান দিদারুল আলম চৌধুরী, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম উল্লাহ্ খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিক উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন খান, আবদুল করিম ব্যাংকার, বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. মান্নান খান, যুবলীগের সভাপতি সোলাইমান তালুকদার, তথ্য ও পাঠাগার সম্পাদক ফখরুল আবেদীন জিকু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ মূছা, মোহাম্মদ মহসিন, সাজ্জাদ সাজিদ, এ আজাদ সোহেল, আলাউদ্দিন মাঝি প্রমুখ উপস্থিত ছিলেন।