বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সিপিএস পেইজ থেকে ফটোসাংবাদিক কমলের পোষ্ট মুছে ফেলার অভিযোগ!

চট্টগ্রাম ফটোগ্রাফি সোসাইটি ( সিপিএস) এর অফিসিয়াল পেইজে সিপিএস এর সদস্য ফটোসাংবাদিক কমল দাশ জাতির জনক বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী নিয়ে কবিতা ও ছবিযুক্ত পোষ্টটি এডমিন এর কেউ একজন সংযুক্তির ৫ মিনিট পর পেইজ থেকে সরিয়ে ফেলেন।

এই বিষয়ে কমল দাশের সাথে কথা বললে তিনি জানান, আজ জাতির জনকের জন্মশত বার্ষিকী। তাই প্রাণের সংগঠন সিপিএস এর অফিসিয়াল পেইজে বঙ্গবন্ধুকে নিবেদিত আমার কবিতা ও আমাদের মহানায়ক তোমায় সালাম লেখাসহ বঙ্গবন্ধু ছবিটি পোষ্ট করি।

এডমিনে দায়িত্বে থাকা কেউ একজন পোষ্টটি ওয়ালে প্রথমে টাইমলাইনে এপ্রুভ করেন। ৫ মিনিট পর ছবিটি পেইজে নাই । পেইজের দায়িত্বে থাকা কেউ ছবিটি সরিয়ে ফেলেছেন। কার এতো বড় ধৃষ্টতা জানতে চাই।

আমরা আগেই জানতাম সিপিএস এ দীর্ঘ দিন ধরে ঘাপটি মেরে আওয়ামীলীগ বিরোধী স্বাধীনতা বিরোধী সিপিএসকে যারা কুক্ষিগত করে রাখতে চাই তারা তা সহ্য করার কথা না।

সেইটি প্রমাণ হলো জাতির জনককে নিয়ে করা পোষ্টটির মাধ্যমে। অথচ এইদিনটা সিপিএস এর উচিত ছিল পালন করা জাতির জনকের জন্মশতবার্ষিকী। কিন্তু তা করলেন না উলটো পোষ্ট করা ছবি সরিয়ে নিলেন এই ধৃষ্টতা দেখায় কি করে সিপিএস।

তিনি দাবি করলেন, যারা ধৃষ্টতা দেখালেন তাদের বিচারের।সরকার ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা এবং প্রশাসনের প্রতি দৃষ্টি আর্কষণ করেছেন।

আজ সারাদেশে জাতির জনক বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী পালন করলে ও  চট্টগ্রাম ফটোগ্রাফি সোসাইটি ( সিপিএস) তা করেনি। পোষ্টটি সরিয়ে নেওয়ায় তা নিয়ে সিপিএস সাধারণ সদস্যদের  মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা যায় ।