চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি করোনায় আক্রান্ত

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খান। শুক্রবার (১৯ জুন) বিষয়টি জানান চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। 

বৃহস্পতিবার (১৮ জুন) রাতে প্রকাশিত নমুনা পরীক্ষার ফলাফলে অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খানের করোনা পজিটিভ আসে। তার শরীরে জ্বর থাকলেও তিনি বর্তমানে সুস্থ রয়েছেন। তিনি বাসায় আইসোলেশনের রয়েছেন।

ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন, অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খানের করোনা উপসর্গ দেখা দিলে তিনি পরীক্ষা করান। বৃহস্পতিবার রাতে প্রকাশিত নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খান বলেন, বৃহস্পতিবার সকালে নমুনা দিয়েছিলাম। রাতে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। শরীরে জ্বর ছিল। তবে গতকাল থেকে তা কমে গেছে। আমি এখন অনেকটা সুস্থ আছি। চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় আইসোলেশনে আছি। সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খান।

অতিরিক্ত ডিআইজি (অপরাধ ও অভিযান) মো. জাকির হোসেন খান চট্টগ্রাম অঞ্চলে পুলিশের দ্বিতীয় ঊর্ধ্বতন কর্মকর্তা যিনি করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান করোনা আক্রান্ত হন।