দেশের শান্তিশৃঙ্খলা রক্ষায় সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবে না : আইজিপি

পাহাড়ের সামগ্রিক পরিস্থিতি সরকারের নজরে রয়েছে। শান্তিশৃঙ্খলা এবং সার্বভৌমত্ব রক্ষায় দেশের সীমানায় কোনো সন্ত্রাসীগোষ্ঠীর তৎপরতা বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

আজ বুধবার দুপুরে বান্দরবানের স্টেডিয়াম এলাকায় গণপূর্ত বিভাগের অর্থায়নে নবনির্মিত পুলিশের অফিসার্স মেস ভবনের উদ্বোধনকালে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ এ কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, ‘দেশের সব শ্রেণির মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ। এরই মধ্যে পুলিশের সক্ষমতা বাড়াতে নানামুখি পদক্ষেপ নেওয়া হয়েছে।’

এ সময় অন্যদের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আনোয়ার হোসেন, বান্দরবানের পুলিশ সুপার জেরীন আখতার, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে হেলিকপ্টারে করে আইজিপি সপরিবারে বান্দরবান সেনা রিজিয়নে এসে পৌঁছান। সেখান থেকে গাড়িতে করে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে আইজিপি চিম্বুক এলাকায় বেসরকারি পর্যটন স্পট সাইরু রিসোর্টে যান। সেখানে রাত্রীযাপন শেষে কাল বৃহস্পতিবার বান্দরবান ত্যাগ করবেন বলে জানিয়েছে পুলিশ।