চট্টগ্রাম প্রেসক্লাবে আলী আব্বাস সভাপতি, চৌধুরী ফরিদ সাধারণ সম্পাদক নির্বাচিত

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চৌধুরী ফরিদ উদ্দিন। 

আজ সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চট্টগ্রাম প্রেসবক্লাবে একটানা ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার ওমর কায়সার রাতে ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে আলী আব্বাস ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিয়াজ হায়দার পেয়েছেন ৭০ ভোট।

সাধারণ সম্পাদক পদে চৌধুরী ফরিদ ১৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মহসিন কাজী।

সিনিয়র  সহ-সভাপতি  পদে ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সালাহ উদ্দীন রেজা, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন খোরশেদ আলম। এদিকে ১০৫ ভোট পেয়ে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন স ম ইব্রাহিম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন নিরুপম দাশগুপ্ত।

১৩৪ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক  নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন আলমগীর সবুজ। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদ মাহমুদ। তিনি পেয়েছেন  ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন ফারুক তাহের। সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নাসির উদ্দীন  হায়দার। তিনি পেয়েছেন ১১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন রূপম চক্রবর্তী।

১৩৯ ভোট পেয়ে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন  দেবাশীষ বড়ুয়া দেবু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন রুবেল খান।
১১৮ ভোট পেয়ে গ্রন্থাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন মিন্টু চৌধুরী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন শহীদুল ইসলাম। ১৬০ ভোট পেয়ে আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছেন আইয়ুব আলী,  তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন কামাল উদ্দীন খোকন। ১৩৬ ভোট পেয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন আলিউর রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন প্রণব বড়ুয়া অর্ণব।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন শহীদুল্লাহ শাহরিয়ার  (১৪৩ ভোট), মোয়াজ্জেমুল হক (১৩১ ভোট), দেবদুলাল ভৌমিক (১৩০ ভোট), মনজুর কাদের মনজু( ১০৫ ভোট)।